4th Street Bar Hive-Bar

Hive-Bar Powered by Hive beta-fdb5b5b

Community post

আমার "ঈদুল আযহার" কিছু বিশেষ ইমসনাম মুহূর্ত!!

এবারের ঈদটা আমার তেমন ভালো কাটে নাই!
কারণ এমন কোন ব্যক্তি পাই নাই আমাকে ঈদ মোবারক বলে কামনা করবে!
আমার সাথে কেন সব সময় এমনটা হয় সেটাই বুঝলাম না!
অনেকে হয়তো ঈদ সিজনে নতুন ছবি ফেসবুকে আপলোড করে, সে দিক থেকে আমার কপালটা খারাপ কারন সবার মত আমি ফেসবুকে ছবি আপলোড করতে পারি নাই!
গত দিন বিকালে চাচাতো বোনের সাথে এই ছবিটা তুলেছিলাম! অনেক হিংসে হয়েছিল কারণ যার যার গার্লফ্রেন্ড এর সাথে তারা ছবি চলতেছে DSLR ক্যামেরা দিয়ে, তাই আর লোভ সামলাতে পারলাম না বোন ছবি তুলতে রাজি ছিল না অনেক জোর করে তুললাম। কারন আনস্মার্ট ছেলের সাথে কে এই বা ছবি তুলে!

Screenshot_2018-08-25-22-26-31.png

আমি কতটা আনস্মার্ট আরো কয়েকটা ছবি দিলে হয়তো দেখতে পারবেন।
তারপর আরো কয়েকটা সেলফি তুললাম!

IMG_20180825_180107.jpg

এই ছবিটা কিছুটা দূর থেকে নিলাম, কেমন ভালো হলো সঠিক বলতে পারবোনা! কিন্তু ভালো ছবি তোলার চেষ্টা করি। 👇

IMG_20180825_180035.jpg

আমার পেছনের ছেলেটা DSLR ক্যামেরা দিয়ে ছবি তুলতেছে তাই অন্যপাশ থেকে আমি একটা ছবি নিলাম। এই সেই ক্যামেরা মেন যে ছবি তুলতে ছিল। 👇

IMG_20180825_180016.jpg

বাড়ির ছেলেরা একের পর এক অনেক ছবি তুলছিল, আমি মাত্র 6 টা ছবি তুললাম, সব গুলো হয়তো আপনাদের না ও দেখাতে পারি!

IMG_20180825_175854.jpg

এখন আমি কিছু আমার আনস্মার্ট ছবি আপনাদের দেখাবো! 👇

IMG_20180826_082844_656.JPG

চশমা যেহেতু বন্ধুদের ছিল এক্টু ট্রাই করলাম! 👇

IMG_20180826_083027_803.JPG

বিঃ দ্রঃ আমি কিন্তু সিগারেট খাইনা, ঠোঁট কালো বলে এটা মনে করবেন না প্লিজ (অন্য সমস্যা)

নিজেকে কেন আনস্মার্ট বলছি ছবিগুলো দেখে হয়তো বুঝতে পারছেন! কারণ মাথায় বড় একটা টাক! আর সেই কারণে হয়তো গার্লফ্রেন্ড জোটেনা!

ঈদটা হয়তো আরও ভালো কাটতে পারত, যদি গার্লফ্রেন্ড থাকতো। কারণ ছেলেরা ঈদের পরে গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে যায়, নানান জায়গায় এবং তাদের অনেক প্লেন থাকে। সেই দিক থেকে আমার কপালটা খারাপ।
কারন আমার গার্লফ্রেন্ড আমাকে বুঝতে চায় না, সে সর্বদা নিজেকে নিয়ে ভাবে। আমার ভালোবাসা তার কাছে কিছু আসে যায় না!
তাকে আমি পাগলের মতো ভালোবাসি সে মনে হয় আমার এই ভালোবাসা কে পাগলামি মনে করে।

হয়তো আমার ভালোবাসা ইচ্ছে করে বুঝতে চায় না।
আচ্ছা আঁখি তোমাকে ভালোবাসাটা কি আমার অপরাধ ছিল? আমাকে তুমি মানসিক ভাবে কষ্ট দিতে পারলা? এই কাজটা তুমি আমার সাথে না করলেও পারতে।

তোমাকে নিয়ে যে আমি স্বপ্ন দেখেছি সে স্বপ্ন গুলো তুমি খুব সহজেই জলাঞ্জলি দিলে, এবং তুমি আমার মন ভেঙেছো। এবং আমার চোখে অশ্রু ঝরিয়েছে!
আমাকে ভালোবাসার জন্য তোমাকে কোন প্রকার জোরজবস্তি করি নাই, তাহলে কেন তুমি আমার সাথে এই মজাটা করলা?
তুমি কিন্তু আমাকে বলেছিলে আমি কোন relationship এবং বিয়ের মধ্যে নাই! 👇

received_235351127129034.png

তাহলে তোমার সিদ্ধান্তে তুমি অটল থাকতা, বিয়ের কথা বলতে রাজি হওয়ার কি দরকার ছিল?
আম্মু আব্বুর সাথে কথা বলেন, তাদেরকে মানানোর দায়িত্ব আপনার, এই কথাগুলোর কি মানে ছিল আমি এখনো বুঝি নাই!
এইভাবে তুমি আমার ইমোশন নিয়ে খেলা করতে পারলা?
তোমার কাছ থেকে কিন্তু আমি এটা প্রত্যাশা করি নাই!

তুমি কি বলতে পারবে এই কথা গুলার কি মানে ছিল? 👇

received_2047166265612859.jpeg
নিজের সিদ্ধান্তে অটল থাকতে পারলে না কেন? 👆

আর আজকে এসে তুমি এই ধরনের কথা বলতেছ কেন? 👇
Screenshot_2018-08-24-02-42-23.png

আচ্ছা আমাকে কি এইভাবে emotional কষ্ট দেওয়ার কি তোমার প্ল্যান ছিল?
একটা কথা মনে রাখবা কাউকে কষ্ট দিয়ে কিন্তু কেউ জীবনে সুখী হতে পারে না!

তুমি কি জানো তোমার শোনানো গানগুলো আমি এখন অনেক মিস করতেছি!
এবং ভোর রাতে তোমার সাথে কথা বলাটাও তোমার ঘুম ঘুম কন্ঠ গুলো অনেক মিস করতেছি।
কিন্তু কোন আশায় 📞 Call দিমু সেটা কি বলতে পারো তুমি তো আমাকে ভালোবাসো না! শুধু আমার ভালোবাসা নিয়ে খেলা করেছে!

IMG_20180831_063528_942.jpg
👆তার মানে আমি তোমাকে অনেক জালাইছি, আর সেই কারণে আমার সাথে মজা করলা? এটা কি ঠিক হলো? সেটা তুমি ভালো করে জানো ঠিক করলা কি না, একটা কথা মনে রাখবে মানুষের মন নিয়ে খেলা করা ঠিক না, তোমার কাছে হয়তো এটা fun মনে হতে পারে অন্য কারো কাছে না।
আমি কিন্তু তোমার আব্বু আম্মুর মোবাইল নাম্বার চাইছিলাম!
তুমি কিন্তু আমাকে দাওনি, আমি জানতাম তুমি আমাদের সম্পর্কটা তোমার আব্বু আম্মুর কাছে বলতে পারবে না, তাই আমি নিজ দায়িত্বে চেষ্টা করতে চাইছিলাম তুমি তাও দিলে না।
তুমি যদি রাজি না থাকতে তাহলে আব্বু আম্মুকে রাজি করানোর জন্য বললে কেনো?
এটা বলে তুমি কি বোঝাতে চেয়েছো?
এ ধরনের বিভ্রান্তিকর কথা বলার মানেটা কি?

তোমার এই ব্যবহারের কারণে আমি তোমার প্রতি এখনো অভিমান করে আছি, হয়তো সেই কারনে তোমার সাথে আমি আর কথা বলি না! কিন্তু নিজের মনকে মানাতে পারছি না, কিন্তু কি করবো বলো আমার ভালোবাসাটা তো অভিনয় ছিল না!

একটা সত্যি কথা বলতে কি আমি কিন্তু তোমায় এখনো অনেক ভালোবাসি! আমার ভালোবাসাটা কিন্তু পবিত্র ছিলো!

তোমার সাথে আমার একটা বহুদিনের সম্পর্ক ছিল! 👫দের থেকে ২ বছরের একটা মানুষকে চেনার জন্য যথেষ্ট! আমি কিন্তু তোমার সবকিছু জেনে শুনে মেনে নিয়েছিলাম, এবং তোমার অতীত গুলাকেও! ( 🎎 বিয়ে করতে চাইছিলাম ) আর তুমি কিনা আমার সাথে এটা করতে পারলে? ছি ছি ছি,,,,,,,,,,😣😣😣

👇👇👇😣😣😣

কিন্তু তোমাকে আমি কখনো ক্ষমা করব না!
শুধু আমি কেন ছলনাময়ী কে কেউ ক্ষমা করবে না!

আমি কিন্তু আমার প্রশ্নের উত্তর চাই এই কাজটা তুমি আমার সাথে কেন করলা?

উত্তর দিতে ফেসবুকে মেসেজ দিতে পারো! Click here to msg.

3 upvotes $0.02

Replies (3)

Review before signing

Posting as . Signing with . Keychain permission: Posting. Hive Keychain will ask you to approve this action next.


  
Technical details

Operation fingerprint: