Community post
steemit এ যাত্রা শুরু
হ্যালো বন্ধুরা , কেমন আছো সবাই? আমি আজ থেকে আছি তোমাদের সাথে । আমরা সবাই মিলে এই সাইটে কাজ করবো , কেমন? যেকোনো ধরণের সমেস্যা আমরা সবাই মিলে সমাধান করার চেষ্টা করবো । আমি আছি তোমাদের সঙ্গে । কিভাবে আমরা এই সাইটে আরও ভালো করতে পারি সে বিষয়ে পর্যায়ক্রমে লিখবো। আশা করি যারা নতুন তারা বেশ উপকার পাবে।

image source: https://gridconcepts.com.au/rise-steemit-next-social-media-platform-content-marketers/
সুন্দর সুন্দর পোস্ট সবাই করতে পারে না । তার পরও অনেকে ভালো আয় করছে । এই জন্য ইন্টারনেট থেকে কপি করা বাদ দিয়ে নিজেই আর্টিকেল লেখার চেষ্টা করতে হবে । এবং steembottracker.com থেকে post promote করে ভালো আয় করা যায়। যেকোনো ধরণের হেল্প দরকার হলে কমেন্ট করুন । আমি আপনাকে সাহায্য করতে প্রস্তুত আছি।ইন্টারনেট থেকে কোন ছবি নিলে তার নিচে লিঙ্ক দিয়ে দিবেন । নাহলে তা plagiarism হিসাবে গন্য করা হবে । এবং আপনাকে downvote দেওয়া হবে । সে জন্য সবাই সতর্ক থাকবেন । সবার সফলতা কামনা করছি।
steembottracker.com থেকে post promote করতে হলে আপনার account এ কিছু steem অথবা sbd থাকতে হবে। কিছু steem অথবা sbd কোন বুট কে পাঠাতে হবে । পাঠানোর সময় মেমো এর ঘরে পোস্ট এর লিঙ্ক দিয়ে পাঠাতে হবে । তাহলে কিছু সময় পর বুট আপনার পোস্টে একটি upvote দিবে। upvote এর মান নির্ভর করে আপনার পাঠানো steem অথবা sbd এর উপর । এছাড়া আরও কিছু জানতে কমেন্ট করতে ভুলবেন না। আজকের মত আর না। ভালো থাকবেন।
Replies (15)
Congratulations, your post received 98.33% up vote form @spydo courtesy of @desh2! I hope, my gratitude will help you getting more visibility.
You can also earn by making delegation. Click here to delegate to @spydo and earn 95% daily reward payout! Follow this link to know more about delegation benefits.
You got a 30.79% upvote from @upme thanks to @desh1! Send at least 3 SBD or 3 STEEM to get upvote for next round. Delegate STEEM POWER and start earning 100% from your share, daily payouts ( no commission ).
Quick delegation links: 25SP | 50SP | 100SP | 250SP | 500SP | 1000SP | 2000SP | 5000SP | Custom Amount
Very nice post for new comers. I've to know many things regarding Steemit. I read every content regarding new comer's advise to earning way in Steemit. Can u pls advise what's way to increase steem and steem power ? Do i buy form others ?
you have to promote your post by using steembottracker.com . to promote your post send some steem or sbd to sny bot with url in memo field . bot will vote on your post within few minutes. if you get vote within a short time it may benefit you more by curation rewards. thank you..
This post has received a 5.04 % upvote from @boomerang.
Sneaky Ninja Attack! You have just been defended with a 19.27% upvote!
I was summoned by @desh1. I have done their bidding and now I will vanish...
woosh
A portion of the proceeds from your bid was used in support of @youarehope and @tarc.
Abuse Policy
Rules
How to use Sneaky Ninja
How it works
Thanks for your nice advise.. I'll try to do this as well...
Congratulations @desh1! You have completed the following achievement on the Steem blockchain and have been rewarded with new badge(s) :
Click on the badge to view your Board of Honor.
If you no longer want to receive notifications, reply to this comment with the word
STOPTo support your work, I also upvoted your post!
onek important information .. agulo ekjon new comer janle nicchoi upolkar pabe . hope ti sobai apply kore steemit theke earn korte parbe.. ami nijeo jokhon jantam na tokhon amar earn onek kom chilo .. ekhon ami motamuti earn korte pari . amra sobaimile new comer der help korle tara benefited hobe asa rakhi...
This post has received a 19.46 % upvote from @boomerang.
post ti pore onek kichu jante parlam . helful post ti pore sobai upokar pabe . bises kore new stemiun der onek upokare asbe .. ei dhoroner helpful post majhe majhe dorkar . karon thahole mader besh subidha hoi.. asa kori eta continue korben..
You got a 91.68% upvote from @redlambo courtesy of @farhananipa! Make sure to use tag #redlambo to be considered for the curation post!
You got a 72.25% upvote from @oceanwhale With 35+ Bonus Upvotes courtesy of @farhananipa! Earn 100% earning payout by delegating SP to @oceanwhale. Visit www.OceanWhaleBot.com for details!
kew jodi ei post ti pore upokar pai tahole amar post ti sarthok. ami cai sobai sobaike ei platform e sohojogita koruk . tahole sobai earn korte parbe asa rakhi . bises kore new steemiun ra onek kichu jane na ba jante somoy lage tader jodi amrea kichu sikhai seta obossoy valo hobe . apnara sobai sobaike help korun informatin diye .
This post has received a 16.97 % upvote from @boomerang.