4th Street Bar Hive-Bar

Hive-Bar Powered by Hive beta-fdb5b5b

Community post

নতুন মেম্বারদের জন্য এস্টিমেট নিয়ে কিছু আলোচনা

হ্যালো আমার বাংলাদেশের নতুন #STEEMIT বন্ধুরা কেমন আছেন আপনারা সবাই । আমি আজ যে পোস্টটা করব সেটা শুধু নতুন ইস্টিমেট ব্যবহারকারীদের জন্য । আমাদের বাংলাদেশের নতুন #STEEMIT মেম্বাররা জানে না কিভাবে এখানে কাজ করতে হয় এবং এখান থেকে ভালো একটা আয় করা যায় প্রত্যেক মাসে । নতুন মেম্বার শুধু গুরুপ খুঁজে বেড়ায় এবং vote for boat আর ফলো ফলো করে তাদের মূল্যবান সময়টা নষ্ট করে এভাবে দুই মাস তিন মাস পরে যখন দেখে খুব ভালো পরিমাণ কোন ইনকাম বা আয় করতে পারছেনা তখন #STEEMIT এ কাজ করা বন্ধ করে দেয় । তাই আমি একটু চেষ্টা করবো যদি আমার এই পোষ্টের মাধ্যমে কারো একটু উপকার হয়ে থাকে ।

#STEEMIT থেকে কিভাবে একটা ভালো পরিমাণ ইনকাম প্রত্যেক মাসে এ করা যায় তার সম্পর্কে সংক্ষেপে নিম্নে আলোচনা করা হল :-

  1. ভোট ক্রয় করে :-
    ভোট ক্রয় করে #STEEMIT থেকে ভালো একটা ইনকাম করা যায় । এখানে অনেক #UPVOTE সার্ভিস আছে যেখান থেকে আপনারা ভোট ক্রয় করতে পারবেন । এবং ভোট ক্রয় করে প্রতিমাসের ভালো পরিমাণে একটা ইনকাম করতে পারবেন । কিন্তু বর্তমানে #STEEM আর #SBD এর দাম অনেকটা কম । তাই জন্য বুঝেশুনে ভোট ক্রয় করবেন । তা না হলে লস হতে পারে । যারা প্রফিটেবল ভোট দেয় তাদের থেকে শুধু ভোট ক্রয় করবেন এর জন্য আপনারা চাইলে https://steembottracker.com/ ব্যবহার করতে পারেন । এখানে গেলেই আপনারা যারা ভালো ভোট দেয় তাদের নামের লিস্ট পাবেন । এবং বুঝেশুনে কাজ করলে তাদের থেকে ভাল ও পরিমাণে একটা ইনকাম আপনি করতে পারবেন ।

  2. VOTE বিক্রয় করে :-
    #STEEMIT এ আপনি ভোট বিক্রয় করেও ভালো একটা ইনকাম করতে পারবেন । কিন্তু তার জন্য আপনাকে আপনার voting power টা বাড়াতে হবে আগে । এটার voting power বাড়ানোর জন্য আপনাকে অবশ্যই ভালো একটা পরিমাণে ইনভেস্ট করতে হবে । যার মাধ্যমে আপনি এখান থেকে কোন কাজ না করে only ভোট বিক্রয় করেই ভালো পরিমান একটা ইনকাম করতে পারবেন । আপনার ভোট ক্রয় করার জন্য অনেক #UPVOTE সার্ভিস আছে যেখানে আপনি চাইলে আপনার ভোট সেল করতে পারবেন । আপনার Voting power যত বেশি হবে আপনার ইনকামও তত বেশি হবে । তাই 500 থেকে 1000 হাজার ইস্টিম পাওয়া থাকলে আপনার ইনকাম টা অনেকটা ভালো হবে । আপনি চাইলে এই দুইটা সাইটে যেয়ে আপনার ভোট সেল করতে পারবেন :- 01. https://www.minnowbooster.net/ 02. https://smartsteem.com/

  3. STEEM POWER DELEGATION করে :-
    আপনি যে STEEM POWER টা ক্রয় করবেন সেটা আপনি DELEGATION করে একটা ভালো ইনকাম করতে পারবেন । যে আপনাকে বেশি প্রফিট দেবে আপনি চাইলে তার কাছেই আপনার STEEMIT POWER টা DELEGATION দিতে পারেন । এর মাধ্যমে আপনি কোন কাজ না করেই প্রতিদিন আপনার লাভটা পেতে থাকবেন । আপনি চাইলে আপনি যাদের কাছ থেকে ভোট BUY করেন তাদের কাছে আপনার পাওয়ারটা সেল দিতে পারবেন ।

  4. ভালো ব্লক বা আর্টিকেল লিখে :-
    আমরা সবাই জানি #STEEMIT একটা ব্লগিং সাইট । তাই আমরা যদি ভাল মানের ব্লগ লিখতে পারি তাহলে এখান থেকে ভালো পরিমাণে একটা ইনকাম করা সম্ভব । কিন্তু আমাদের ব্লকটা অবশ্যই ভালো মানসম্পন্ন হতে হবে এবং দেখতে হবে পোস্ট টা যেন কারো থেকে কপি-পেস্ট না করা হয়ে থাকে । পোস্টের গুণগতমান অবশ্যই ঠিক রাখতে হবে । যাতে করে #STEEMIT এর বড় বড় ভোটাররা আপনার পোস্টটা পড়ে এবং পোস্টটা পড়ে খুশি হয়ে আপনাকে ফিরি UPVOTE দেয় ।

#STEEMIT এর আপনাদের কিছু প্রশ্নের উত্তর নিচে দেয়া হল :-
#STEEMIT এ কি এখন ভোট BUY করার সঠিক সময় ???
#STEEMIT এ এখন ভালোভাবে বুঝে শুনে VOTE BUY না করলে লস হতে পারে হতে পারে । 160% - 180% পার্সেন্টের এর কম যেসকল ভোটার ভোট দেবে তাদের কাছ থেকে ভোট না কেনাই ভালো ,ভাল voting percentদেয় এমন ভোটারের কাছ থেকে ভোট বাই করতে পারলে এটা সঠিক সময় #STEEMIT থেকে ভালো একটা আয় করার ।

#STEEMIT এ কি গুরুপ করে কাজ করলে আয় বেশি হবে ???
#STEEMIT গুরুপ করে কাজ করলে এক টাকার কারো কোন লাভ নাই এটা শুধু আমার একান্ত মতামত , কারন আপনারা যারা গুরুপ করে কাজ করবেন তাদের স্টিম পাওয়ার না থাকার মতন , Steemit account open হবার পরে আপনারা যে পাওয়ার পান তা দিয়ে আপনারা বেশি দিন কাজ করতে পারবেন না , আমার মনে হয় একজন বাঙালি হিসেবে কখনোই ইনভেস্ট ছাড়া ভালো আয় #STEEMIT থেকে পাওয়া যাবেনা ।এর পরে যারা গুরুপ করে কাজ করতে চান করে দেখতে পারেন , বেশি একটা লাভ হবে বলে আমার মনে হয়না ।
তা থেকে ভাল পোস্ট করেন আর ভালো জায়গা থেকে কিছু প্রফিটেবল ভোট ক্রয় করেন , আমাদের বাংলাদেশেও অনেক বোর্ড আছে যারা ভালো প্রফিটেবল ভোট দিয়ে থাকেন

এটা কি স্টিম পাওয়ার সেল করার সঠিক সময় ???
#STEEMITএ যারা কাজ করেন তাদেরকে অবশ্যই তাদের ইস্টিম পাওয়াটা আপ করে রাখা উচিত , টিম পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ #steemit এ কাজ করার জন্য ,যার যত বেশি #steampower থাকবে তার তত বেশি আয় হবে , এখন steem ar steem dollar মূল্য অনেকটা কম , আপনারা আপনাদের #steampower এখন সেল না করে পারলে বাই করতে পারেন , কিছুদিনের মধ্যে স্টিমের প্রাইজ আবার সে আগের মতন বাড়বে । এর জন্য কেউ loss a তাদের steem dollar ba steam power sell করেননা .

#STEEMIT থেকে কি আয় করা যায় ,আপনি কি পেমেন্ট পাইছেন???
#STEEMIT এটা আমার দুই নম্বর আইডি , আমি এক বছর যাবৎ এখানে কাজ করছি । এই এক বছরে আমাকে একটা প্রশ্নের উত্তর অনেকবার দেওয়া লাগছে , প্রশ্নটা হল #STEEMIT থেকে কি আয় করা যায় আপনি কি পেমেন্ট পাইছেন???
আমি সেই সকল নতুন ভাইদের উদ্দেশ্যে বলছি যে #STEEMIT 100% পেমেন্ট করে । আমাদের বাংলাদেশের অনেক ভাইয়েরা আছে যারা STEEMIT থেকে প্রত্যেক মাসে 20000 থেকে 50000 টাকা ইনকাম করে । এটা কোন দুই নম্বর সাইট না , যা দুইদিন পরে টাকা মেরে দিয়ে চলে যাবে ।

Steemit-Logo-follow.gif

13 upvotes 2 downvotes $0.00

Replies (6)

Review before signing

Posting as . Signing with . Keychain permission: Posting. Hive Keychain will ask you to approve this action next.


  
Technical details

Operation fingerprint: